ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অগ্নিদুর্গত ৬টি পরিবারকে খাদ্য সহায়তা ও ঘরের জিনিসপত্র দিলেন মেয়র আলমগীর চৌধুরী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  সোমাবার রাত ২টার দিকে চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাটাখালী সুশীল পাড়ায় অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে যাওয়া এলাকার ৬টি ক্ষতিগ্রস্ত পরিবারের বসতঘর পরিদর্শন করেছেন, ওইসময় পরিবার গুলোর নারী-পুরুষ শিশু সদস্যদের খোঁজ-খবর নিয়েছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। এদিন বিকালে মেয়র আলমগীর চৌধুরী ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্ত ৬টি পরিবারের জন্য পৌরসভার পক্ষথেকে খাদ্য সহায়তা হিসেবে চাউল ও ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারকে ঘরের নিত্য ব্যবহারে প্রয়োজনীয় জিনিষপত্র প্রদান করেছেন। ওইসময় মেয়র আলমগীর চৌধুরীর সঙ্গে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল ইসলাম, আওয়ামীলীগের নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার রাত ২টার দিকে হঠাৎ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিদুর্ঘটনায় ওই গ্রামের মৃত মিলন শীল, অনিল শীল, বনমালি শীল, শ্রীধাম শীল, বিধু শীল, ছোটন শীল, প্রদীপ শীলের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রাথমিকভাবে রান্নার করার জিনিসপত্র এবং প্রয়োজনীয় খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়াও ক্ষতিগ্রস্ত ৬টি পরিবারকে পৌরসভার পক্ষ থেকে ঘর নির্মাণে সহায়তা করা হবে।##

পাঠকের মতামত: